পৃষ্ঠাসমূহ

Thursday, June 25, 2015

ooooooooo golpo

আমি চুদবো

যে গুদ নিয়ে তোর জন্ম সেই গুদ আমি চুদবো । যে গুদ চুদিয়ে তুই যত আরাম পাবি তার চেয়ে শত গুণে তুই কাঁদবি যখন তোর সেই গুদ থেকে তোর বাচ্চা বের হবে । তোর কান্না শেষ হলেই তোর জন্ম দেওয়া বাচ্চা কাঁদবে । জীবনের সুখ ত্যাগের মধ্যে । আমি বাড়া থেকে রস বের করে যেমন সুখ পাই তুইও তেমনি গুদের রস খসিয়ে আরাম পাস ।
চোদার জগতে আমার আবির্ভাব তোর ষোলো বছরের মেয়ে পূর্ণিমার গুদ চুদে । পূর্ণিমার জন্য আমার জন্ম নয় । পূর্ণিমার গুদ চুদে আমি যেমন আরাম পেয়েছি , তেমনি তোর মেয়েও আমার বাড়া নিয়ে গুদের রস খসিয়ে আরাম পেয়েছে । আমি তোর মেয়ের দুটো মাই টিপে টিপে আরাম পেয়েছি । তেমনি তোর মেয়েও আমার হাত দিয়ে মাই দুটো টিপিয়ে মাই-এর সাইজ দুটো বড় করে তুলেছে ।
আমি আমার এক প্রতিবেশী কাকিমার বাড়িতে টিউশনি করতে যেতাম । সকালবেলা ঘণ্টা দুয়েক কাকিমার বাড়িতে থাকতাম । কাকিমার চেহারা অপূর্ব সুন্দর । মাই দুটো বেশ বড় বড় । আমি কাকিমার তিন ছেলে মেয়েকে পড়াতাম । আসলে পড়ানোর চেয়ে আমার লোভ ছিল কাকিমার শরীরের দিকে । পড়ানোর সময় আমার চোখ চলে যেতো কাকিমার দুটো ডাগরপানা মাই-এর দিকে ।
একদিন সকালবেলায় বাজারে ঘুরছি । এমন সময় প্রতিবেশী নরেন কাকা আমাকে বললো, তার মেয়ে পূর্ণিমাকে পড়াতে হবে। বললাম , পূর্ণিমাকে আমার সন্ধ্যা কাকিমার বাড়িতে পাঠালে হবে ।


পরের দিন কাকিমার বাড়িতে পড়াতে গেলাম । পূর্ণিমা একটা ফ্রক পড়ে মাদুরে বসে আছে। আমি তার পাশে গিয়ে বসলাম । পূর্ণিমার থাইতে আমার থাই লেগে গেলো । উ কি আরাম । পূর্ণিমা আমাকে একটা কাগজ দিয়ে বললো, তার বাবা দিয়েছে ।আমি খুললাম । নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না । তাতে লেখা আছে,”আমি তোমাকে ভালোবাসি,ইতি -পূর্ণিমা ।”আমার হাত পা কাঁপতে লাগলো । আমি উঠে পড়লাম । হাঁটতে পারছি না । বাড়িতে এসে চিঠি বার বার পড়তে লাগলাম । আর পূর্ণিমাকে নিয়ে স্বপ্ন দেখতে লাগলাম ।
পরের দিন কাকিমার বাড়িতে তাড়াতাড়ি গেলাম । কাকিমার তিন ছেলে মেয়ে বই নিয়ে আমার সামনে চলে এলো । বড় ছেলে বিশ্বজিৎ টুতে পড়ে । ছোট দুটি মেয়ে । তারা কেবল অ আ পড়ে । আমার মনটা পূর্ণিমার জন্য ছটফট করতে লাগলো । ভাবতে না ভাবতেই সে এসে আমার পাশে বসে মুচকি হাসি হাসতে লাগলো । আমি তাকে একটি চিঠি ধরিয়ে দিলাম । তাকে ভালবাসি জানালাম । তার থাইতে হাত রেখে সবাইকে পড়াতে লাগলাম । মাঝে মাঝে তার ঠোঁটে হাত দিলাম । কাকিমার তিন ছেলেমেয়ে সেটা বুঝতে পারলো । কাকিমা আবার মাঝে মাঝে আমার সামনে এসে বসতে লাগলো।

পূর্ণিমা আর আমার মধ্যে একশ -র বেশী চিঠি আদান প্রদান হলো । পূর্ণিমাকে বললাম আজ সন্ধ্যার পরে দিঘির ধারে আসতে । সন্ধ্যার পর থেকে আমি অপেক্ষা করছি । কখন পূর্ণিমা আসে । পথে একাকী দাঁড়িয়ে আছি । পূর্ণিমাকে আসতে দেখলাম । আমার কাছে এসেই পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার কাঁধে একটা হাত রাখলো । আমি লজ্জায় রাঙা হয়ে গেলাম । পূর্ণির হাতটা সরিয়ে দিয়ে আমরা দুজনে পাশাপাশি হাঁটতে লাগলাম । ভয় করছিল যদি আমাকে কেউ দেখে ফেলে । আমরা দিঘির ধারে চলে এলাম । আমার সামনে ষোলো বছরের এক যুবতী । তার সামনে সতের বছরের আমি এক যুবক । আশেপাশে কেউ নেই । আমি দুহাতে পূর্ণিমাকে জড়িয়ে ধরলাম । আমার শরীর কাঁপতে লাগলো । আমি পূর্ণিমাকে নিয়ে মাটিতে জড়িয়ে শুয়ে পড়লাম । কচি ডাসা দুটো মাইতে হাত দিলাম । ফ্রকের ভেতর থেকে নরম ডাসা পেয়ারার মতো মাই দুটোতে হাত দিয়ে চাপ দিলাম । কি আনন্দ । দূরে একটা টর্চ লাইট দেখে উঠে পড়লাম । আমরা দুজনে বাড়ির দিকে পা বাড়ালাম । আমি আগে আগে যেতে থাকলাম । পূর্ণি আমার পেছনে আসতে থাকলো । আমি ঘরে ফিরে পূর্ণিকে নিয়ে স্বপ্ন দেখতে থাকলাম ।
সকালবেলায় কাকিমার বাড়িতে গেলাম । পূর্ণি আগে থেকে বসেছিল । আমি তার পাশে বসে ফ্রকের তলা থেকে প্যাণ্টের মধ্য থেকে গুদে হাত দিলাম । চুলে হাত দিলাম । কাকিমা আমার দিকে তাকাতেই হাত সরিয়ে নিলাম । আজ পূর্ণিমাকে বললাম বিকালের দিকে আমাদের বাড়িতে আসতে । আমি বাড়ি থেকে বের হয়ে পূর্ণির জন্য অপেক্ষা করতে লাগলাম । পূর্ণি চলে এলো । তাকে নিয়ে বাড়ির পেছনে বাগানে গেলাম । পূর্ণিমাকে জড়িয়ে ধরলাম । ফ্রকের ভেতর দিয়ে মাই দুটোতে হাত দিয়ে কচলাতে লাগলাম । উ কি আরাম । পূর্ণিকে মাটিতে শুয়ে দিলাম । ফ্রকের ভেতরের প্যাণ্টটি খুলে দিলাম । চুলে ভরা গুদ । আমি আমার প্যাণ্ট খুলে বাড়া বের করলাম । পূর্ণিমা আমার বাড়াটা ধরলো । পূর্ণিমা বললো , উ কি বড় বাড়া । বাড়া কি আমার গুদে ঢুকবে । আমি বললাম , হ্যাঁ ঢুকবে । পূর্ণিমার গুদে বাড়া ঢোকানোর চেষ্টা করতে থাকলাম । বাড়া কিছুতেই ঢোকে না । অনেকবার গুদের মধ্যে বাড়া ঢোকানোর চেষ্টা করলাম । বাড়া একটুখানি ঢুকলো।চোদন মারতে শুরু করলাম । মাটিতে আমার হাঁটু দুটির ছাল উঠে গেলো । বাড়াটাতো গুদের মধ্যে ঢুকলো না ।বরং আমার বাড়াটা ব্যথা হয়ে গেলো । বাড়া থেকে রসও বের হলো না । দুজনে যে যার ঘরে ফিরে গেলাম ।

পরেরদিন আমি কলেজে গেলাম । আমি বিজ্ঞানের ছাত্র । বারো ক্লাসে পড়ি । কলেজ করে তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম । সকালবেলায় আমি আবার কাকিমার বাড়িতে গেলাম । পূর্ণিমা আগেই এসে বসেছিল । সে আমাকে বললো , সেদিন বিকালে তাকে খুঁজতে তার বাবা মা এখানে এসেছিল । কাকিমা আমার কাছে জানতে চাইলো পূর্ণিমা সেদিন আমাদের বাড়িতে গিয়েছিল কিনা । আমি বললাম, হ্যাঁ। কাকিমা বললো , সত্য কথা বললেই হতো।কাকিমা তার ঘরে চলে গেলো। আমাদের প্রেম মাস দুয়েক । পূর্ণিমা আমাকে বিয়ে করার প্রস্তাব দিলো । আমি বললাম ,” সেটা কি করে সম্ভব । আমি বেকার । বাড়িতে অনেকগুলো বোন আছে,তাদের বিয়ে হয় নি । ” পূর্ণিমা বললো , পরে যদি আমি পূর্ণিমাকে বিয়ে না করি তাহলে তার কি হবে।পূর্ণিমা ক্লাস সেভেন-এ পড়ে । তার বাবা মা গরিব । আমার বাবা মা কোনদিন এই বিয়ে মেনে নেবে না । তাছাড়া পূর্ণিমা দু বছর আগে রাস্তায় গোবর কুড়ে বেড়াতো । পূর্ণিমা আমাকে রেজিস্ট্রি করে রাখতে বললো । বললাম ,তাই হবে । কিন্তু কেউ যেন না জানে । যেই ভাবা সেই কাজ ।
পরেরদিন পূর্ণিমা আমার সাথে বাসে উঠলো । তার সাথে তার দিদি প্রতিমা । প্রতিমার তখনও বিয়ে হয় নি । তারা আমাকে নিয়ে তাদের মামার বাড়িতে নিয়ে গেলো । তাদের মামার বাড়িতে দুপুরবেলায় গেলাম । তাদের মামী দেখতে খুবই সুন্দর । আমাদের ভালোবাসার ব্যাপার পূর্ণিমার মামা-মামীরা জানলো । সন্ধ্যাবেলায় আমি পূর্ণির দিদিমার সাথে কথা বলছিলাম । আমার পাশে পূর্ণিমা এসে বসলো । আমি তার ফ্রকের ভেতর দিয়ে মাই দুটো টিপতে লাগলাম । খুব আরাম পাচ্ছিলাম । মাই দুটো আগের চেয়ে বেশ বড় হয়েছে । আমার হাতের মধ্যে মাই দুটো । দিদিমার সাথে আর কথা বলতে ভালো লাগছিল না । রাতে খাওয়া দাওয়া করে খাটে শুতে গেলাম । পাশে পূর্ণিমা । আর আমার আর এক পাশে তার দিদি প্রতিমা । সারারাত মাই টিপলাম । পূর্ণিমার গুদে হাত দিয়ে গুদ বুলালাম । মামা মামীরা নীচে শুয়ে আছে । আমি পূর্ণির গুদে বাড়া ঢোকানোর চেষ্টা করলাম । কিন্তু তার দিদি ছটফট করতে থাকায় আমার আর চোদা হলো না ।

বেলা এগারোটার সময় আমরা রেজিষ্ট্রি অফিসে গেলাম ।কয়েকজনকে সাক্ষী রেখে আমাদের রেজিষ্ট্রি বিয়ে হলো ।তারপর সন্ধ্যার সময় তাদের মামার বাড়িতে ফিরে এলাম । রাতে খেয়ে দেয়ে খাটে শুয়ে পড়লাম । পূর্ণিমার মাই দুটো টিপলাম। তার দিদি আমার পাশে শুয়ে ছিল । তার মাইতে হাত দিলাম । সকালবেলায় আমরা বাড়ির পথে পা বাড়ালাম।
আমি বাড়ি এলাম । পূর্ণিমা তার বাড়িতে চলে গেলো । কাকিমার বাড়িতে টিউশনি করা বন্ধ করে দিলাম । আমি কলেজে যেতে থাকলাম আর পড়াশোনা করতে লাগলাম । সাতদিন হয়ে গেলো । পূর্ণিমার আর কোন খবর নেই ।
সেদিন কলেজে ক্লাস করে বাড়িতে ফিরতে আমার দেরী হয়েছে । বাড়িতে ফিরেই অঘটন। বাবা মা আমাকে বললো , আমি যেন পূর্ণিমাকে আর না পড়াই। বললাম কেন ? মা বললো , পূর্ণিমা বিষ খেয়েছে । সে এখন হাসপাতালে । আমার ঘর সকালে ঝাঁট দিতে গিয়ে অনেক প্রেম পত্র পাওয়া গেছে । সেই চিঠি নিয়ে আমার বোনেদের সাথে পূর্ণিমার ঝগড়া হয়েছে ।ঝগড়া হয়েছে পূর্ণিমার বাড়িতে ।
আমি বললাম , মা আমি যে পূর্ণিমাকে রেজিষ্ট্রি বিয়ে করেছি । শুনে বাবা ভীষণ রেগে গেলো । আমাকে বাড়ি ছেড়ে চলে যেতে বললো ।
আমি দেখলাম , আমার বদনাম হয়ে গেছে । বিয়ে বলতে একটা রেজিষ্ট্রি । কিন্তু গুদ চোদা যে হয় নি । আমি সেই রাতে পূর্ণিমার বাড়িতে গেলাম । রেজিষ্ট্রির কথা বললাম । সেই কথা শুনে তার জ্যেঠতুতো দাদা বললো , এই কথা আগে জানলে ওকে বাঁচাতাম না ।পূর্ণিমা এখন হাসপাতালে । তবে সুস্থ । আর তাদের কাছে আমি এক বেকার ছাড়া আর কিছু নই ।

শুনলাম পূর্ণিমা ঘরে ফিরে এসেছে । আমি দেখা করলাম । আমাদের এই কাজে কেউ খুশী নয় । আমি পূর্ণিমাকে নিয়ে পূর্ণিমার মামার বাড়িতে গেলাম । সাথে তার দিদি প্রতিমা । পূর্ণিমার মামাকে বললাম আমার একটা কাজের ব্যবস্থা করে দিতে । তার মামা-মামী আমাকে বললো পূর্ণিমার সিঁথিতে সিঁদূর পরিয়ে দিতে । আমি তাই করলাম । আমি জানি সিঁদূর পরালে বা রেজিষ্ট্রি করলে কোন মেয়ে বৌ হয় না । তবু বৌ বৌ খেলা খেলে দেখবো বৌ সত্যি হয় কিনা । বৌ বানিয়ে আমি গুদ চোদার অনুমতি পেয়ে গেলাম । দারুণভাবে গুদ চুদতে চাই । আমাদের বিছানা মেঝেতে হলো । মামা-মামীরা খুব গরিব । বস্তা পেতে তার ওপর মাদুর । মশারী টানানো হলো । আমি আর পূর্ণিমা । আমার পাশে আবার তার দিদি প্রতিমা। আমি জামা প্যাণ্ট খুলে ফেল লাম । পূর্ণিমার শরীর থেকে কাপড় সায়া ব্লাউজ,ব্রাসিয়ার খুলে ফেলা হলো । আমি মাই দুটো টিপতে শুরু করে পূর্ণির শরীরে উঠে পড়লাম । গুদে হাত দিলাম । পাশে তাকালাম । প্রতিমা চোখ বন্ধ করে শুয়ে আছে ,ফ্রক পড়ে আছে ।আমি পূর্ণিমার চুলেভরা গুদের ভেতর বাড়াটা ঢোকাতে শুরু করলাম । গুদ চুদতে শুরু করলাম । আজ বাড়াটা গুদে একটুখানি ঢুকেছে । আরাম লাগছে । প্রতিমার মাইতে হাত দিলাম । এবার পূর্ণিমার গুদ ভালোমতোন করে চোদন দিতে থাকলাম । মাই দুটো শক্ত করে ধরলাম । চোদন আর চোদন ,গুদ চোদন । ধোনের রস গুদে ঢুকে গেলো ।

সাতদিন কেটে গেলো । চোদন ছাড়া আমার আর কাজ নেই । গুদের রস ভারী হতে থাকলো । এরপর মামা-মামীদের পরামর্শে পূর্ণিমাকে নিয়ে তার পিসিমার বাড়ির দিকে অগ্রসর হলাম । চব্বিশ ঘণ্টার পথ। ট্রেন ধরলাম । আমি আর পূর্ণিমা। দূর পথে পা বাড়ালাম। পূর্ণিমা তার পিসিমাকে খুঁজে পেলো । আমাদের কথা শুনলো । আমার কাজের চেষ্টা করতে লাগলো ।
নতুন জায়গা । নতুন বিছানা । গুদ চোদার নেশায় মগ্ন হলাম । রাতেই বেশী চুদতাম । এক রাতে চার বার করে গুদে চোদন দিতে থাকলাম । মাই দুটো এখন অনেক বড় । গুদের পাছা ভারী হয়েছে । এখানে এক মাস কাটালাম । সেদিন খাটে আমি আর পূর্ণি শুয়ে আছি । পূর্ণি আমার বাড়াটা মুখ দিয়ে চুষতে শুরু করে দিলো । আমি উঠে ঘরের সব দরজা বন্ধ করে দিলাম ।আমি উলঙ্গ হলাম । পূর্ণিকে উলঙ্গ করে মাই টিপতে শুরু করে দিলাম । পূর্ণি দু পা ফাঁক করে দাঁড়ালো । আমি পেছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে চোদন মারা শুরু করলাম । চোদাচুদি ।গুদ চুদি । চুদে চুদে রস গুদে ফেলে দিলাম । আমি জামা প্যাণ্ট পড়ে বাইরে এলাম । পূর্ণির পিসেমশাই আমাকে বললো,পড়াশোনা ছেড়ো না । ঘরে ফিরে যাও । এই কথা শুনে পড়াশোনার কথা মনে পড়ে গেলো ।পূর্ণিকে নিয়ে পূর্ণির বাড়িতে ফিরে এলাম। ফিরে আসাতে তার বাবা মা আমার ওপর রেগে গেলো । ঝগড়া হলো । আমি রাতেই আমার নিজের বাড়িতে ফিরে এলাম । আমার বাবা মা আমাকে ফিরে পেয়ে খুশী ।
পরেরদিন সকালবেলায় আমি আমার এক আত্মীয়ের বাড়িতে গেলাম । পরীক্ষা দিলাম ।

কিন্তু পূর্ণিমাকে আর জীবনে ফিরে পেলাম না । তার বাবা মা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দিয়েছে । সে এখন খুব গরিব । আমার সাথে আর দেখা হয় নি ।
যদি কখনো দেখা হয় তাহলে কি হবে জানি না ।

No comments:

Post a Comment

thank comment